Header Ads

মমতার হস্তক্ষেপ সুরাহা হল

মমতার হস্তক্ষেপে জট কাটল

টলি পাড়ার জটকাতে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ।কে তাঁর কথাকে মান্যতা  দিয়ে তুলে নেওয়া হল কর্মবিরতি। পাশাপাশি সিদ্ধান্ত হয়েছে রাহুল মুখোপাধ্যায় তাঁর ছবিতে পরিচালনাকের দায়িত্বই পালন করবেন। আজ বুধবার থেকে স্বাভাবিক ছন্দে ফিরবে ট্রলি ইন্ডাস্ট্রি।
  সোমবার পরিচালক ফেডারেশন নিজেদের মধ্যে আলাদা ভাবে দফায় দফায় মিটিং করেও কোনও রাফা সূত্র বার করতে পারেনি। মঙ্গলবার সকালে নবান্নে মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করতে যান দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন গৌতম ঘোষ। সেই মিটিংয়ে  উপস্থিতি ছিলেন অরূপ বিশ্বাস। এক্স হ্যান্ডলে দেব সেই মিটিংয়ের  একটি ছবি প্রকাশ করে লেখেন আশা করা যায় আর সন্ধ্যের মধ্যে সব সমস্যা মিটে যাবে। আমরা শুটিং করতে পারব। নিজের পোস্টে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন দেব। মিটিংয়ের  খবর মুখ্যমন্ত্রীর সমাজমাধ্যম  থেকেও শেয়ার করা হয়।
    মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে একটি রিভিউ কমিটি তৈরি করা হয়েছে। সেখানে রয়েছে মন্ত্রী অরূপ বিশ্বাস ইন্দ্রনীল সেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দেব। ফেডারেশনের বিভিন্ন নিয়ম-নির্দেশকা নিয়ে এই কমিটি পর্ষাচালনা করবে। আগামী নভেম্বর মাসে কমিটি তার রিপোর্ট দেবে। তবে প্রাথমিক ভাবে সিদ্ধান্ত হয়েছে  ফেডারেশন কেউকে সাসপেন্ড বা ব্যান করতে পারবে না, হঠাৎ করে শুটিং বাতিল করতে পারবে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.