Header Ads

অলিম্পিক্সে বাড়বে পদকের সংখ্যা আশাবাদী কপিল

অলিম্পিক্সে বাড়বে পদকের সংখ্যা আশাবাদী কপিল 
আসন্ন প্যারিস অলিম্পিক্সে ভারতের সাফল্যের ব্যাপারে আশাবাদী কিংবদন্তি প্রাক্তন ক্রিকেটার কপিল দেব। একইসঙ্গে অলিম্পিক্সে অংশগ্রহণকারী ভারতীয় ক্রীড়াবিদদের একটি পরামর্শও দিয়েছেন ভারতের বিশ্বজয়ী প্রাক্তন অধীরনায়ক।
   ২৬ তারিখ থেকে শুরু হচ্ছে অলিম্পিক্স। ১১৭ জনের দল পাঠিয়েছে ভারত। গত বার টোকিয়ো অলিম্পিক্স সাতটি পদক জিতেছিল ভারত। যার মধ্যে ছিল নীরজ চোপড়ার অবিস্মরণীয় সোনা জয়ও। এ বার সেই পদক সংখ্যা দু অঙ্কে পৌঁছে যাওয়ার স্বপ্ন দেখছেন অনেকেই। যাঁদের মধ্যে আছেন কপিল দেবও।
  দিল্লিতে একটি গলফ প্রতিযোগিতায় আশা কপিলকে প্রশ্ন করা হয় আসন্ন অলিম্পিক্স নিয়ে। জানতে চাওয়া হয় তাঁর কী প্রত্যাশা ভারতীয় ক্রীড়াবিদদের কাছ থেকে? কপিল বলেন আমি কোনও বিশেষ কারও নাম করতে চাই না। তবে আশা করব এ বার আরও জিততে পারব আমরা। তিনি আরও বলেন, সবার সঙ্গেও আমিও প্রার্থনা করব ভারতের সাফল্যের।
    ভারত কি এ বার দশ বা তার অধিক পক্ষ পাবে? কপিল বলেন আমরা যদি বিশ্বাস করি দু'অঙ্কের পদক পাব তবে সেই লক্ষ্য কেন ছুঁতে পারব না? আমি বিশ্বাস করি দুই অঙ্কের পদক এ বার আসবে।
   ভারতীয় ক্রীড়াবিদদের পরামর্শ দিয়ে কপিল জানান ভয় মুছে ফেলতে হবে। তাঁর মন্ত্র অলিম্পিক্স মঞ্চে নিজেদের মেলে ধরো। তা হলেই সাফল্য আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.