Header Ads

নওগাঁ তে লোকসভা ভোটে প্রচার শুরু

নগাঁওতে বিশাল কর্মীসভার মাধ্যমে লোকসভা নির্বাচনে রনশিঙা বাজালো কংগ্রেসে 
সাংসদ গৌরব গগৈ,আসাম প্রদেশ কংগ্রেসের কার্য্যকারী সভাপতি রাণা গোস্বামী, রকিবুল হুছেইন বিজেপি - এআইইউ ডি এফ কে তীব্র সমালোচনা।
সুনীল রায় নগাঁও ১৫ নভেম্বর:-আজ নগাঁওতে বিশাল কর্মীসভার মধ্যমে নিজের শক্তি প্রদর্শন করে আগন্তুক লোকসভা নির্বাচনের রণশিঙা বাজালো কংগ্রেস দলে। নগাঁও জেলা কংগ্রেস কমিটির উদ্যোগে জেলা কংগ্রেস কার্যালয়ে রাজীব ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হ ওয়া এই কর্মীসভাতে দলের নেতা তথা কলিয়াবরের সাংসদ গৌরব গগৈ,প্রদেশ কংগ্রেসের কার্য্যকারী সভাপতি রাণা গোস্বামী কংগ্ৰেসের বিধায়িনী দলের উপ দলপতি রকিবুল হুছেইন প্রমুখ্যে নেতা সকলে অ়ংশ গ্ৰহন করে। কয়েক হাজার কংগ্ৰেস নেতা -কর্মী এবং সমর্থকে অংশ গ্ৰহন করা এই সভাটিতে শাসনাধিষ্টিত বিজেপি নেতৃত্বাধীন সরকারের জনবিরোধী নীতিকে তীব্র সমালোচনা করে।সাথে আগন্তুক নির্বাচনে বদরউদ্দিন আজমলের নেতৃত্বাধীন এ আই ইউ ডি এফ দল এবং গেরুযা শিবির উৎখাত করা হবে বলে হুংকার দেওয়া হয়।আন্যদিকে বদরউদ্দিন আজমল এবং মূখৃমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার ঘনিষ্ঠ সম্পর্ক আছে বলে তাৎপর্যপূর্ণ মন্তব্য করে মধ্যপ্রদেশ,ছত্তিশগড় এবং রাজস্থানে কংগ্রেস সরকার গঠন করার প্রচুর সম্মাবনার কথা ব্যক্ত করে সভাতে উপস্থিত থাকা কংগ্রেস নেতৃবর্গ। নগাঁও জেলা কংগ্রেসের নব নিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি প্রশান্ত শ ইকীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হ ওয়া এই সভাটিতে বিধায়ক নুরুল হুদা, জাকির হুছেইন শিকদার,শিবামণি বরা আসাম প্রদেশ মহিলা কংগ্ৰেসের নেত্রী মীরা বরঠাকুরকে ধরে কংগ্রেস দলের বহু নেতাকর্মী উপস্থিত থাকে।আন্যদিকে এই সভাতে সাংসদ গৌরব গগৈয়ে সাংবাদিকদের কাছে বলেন যে এ আই ইউ ডি এফের রাজনীতির মধ্যমে বিজেপি দল শক্তিশালী হয়েছে।এ আই এউ ডি এফের দলের বিধায়ক সকলে -নেতা সকলে যত ই কথা বলুক না কেন তাদের কাজের মাধ্যমে জনগনে বুজতে পেরেছে।এ আই ইউ ডি এফ দল বিজেপির বি টীম।এ আই ইউডি‌এফ দলে বিজেপিকে কখনো সমালোচনা করেনা।তারা কংগ্রেস কে সমালোচনা করে। এনকাউন্টার, সিবিআই,ইডির বিশয়ে কথা বলেনা।সাংসদ গগৈয়ে‌ আরও বলেন যে সি আই ডি, সিবিআই ইডি কেবল কংগ্রেসের বিরুদ্ধে।এ আই ইউ ডি এফ নেতাদের উপর এই গুলির‌অভিযান চলেনা ।আজমল ফাউন্ডেশনের উপরে সিআই ডির অভিযান চলেনা। সরকারের সব কটি  এজেন্সি গুলি কংগ্রেসের উপর লাগিয়ে দিয়েছে।
বিজেপি এবং এ আই ইউ ডি এফ দলের মধ্যে গোপন মিতারালি থাকা বলে দাবী করে সাংসদ গৌরব গগৈয়ে বলেন যে বিজেপি এবং এ আই ইউ ডি এফ দল দুটি ভাই  ভাই।আজমলে গতকাল প্রকাশ্য সভাতে ছেলেং দলিয়ালে সেইটি মূখৃমন্ত্রীর পরামর্শ অনুসারে করেছে যে রকম লাগছে।
নগাঁও জেলা কংগ্রেসের সভাপতি সুরেশ বরার পদত্যাগ এবং বিজেপি গমনে নগাঁও তে কংগ্রেসের কোনো ক্ষতি করবেনা বলে মন্তব্য করে সাংসদ জনে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.