Header Ads

প্রযুক্তি গত উন্নতির মাধ্যমে জীবন চর্চা পাল্টাতে আসছে সুইচ

লেগ্র্যান্ড ইন্ডিয়া নিয়ে এল ‘অলজি’: সমগ্র ভারতের জন্য অলরাউন্ডার সুইচ 

ভারতীয় উপভোক্তাদের দৈনন্দিন জীবনকে উন্নত ও সহজ করে তোলার জন্য পেশ করা হচ্ছে উৎকৃষ্ট মানের সুইচ 
 
শিলচর, 29 অগস্ট, 2023: ইলেকট্রিক্যাল ও ডিজিটাল নির্মাণ পরিকাঠামোয় বিশ্বের প্রথমসারির সংস্থা লেগ্র্যান্ড নিয়ে এল ‘অলজি’ (Allzy)। ভারতে সুইচের ক্ষেত্রে এর রয়েছে নিখুঁত সম্ভার, এর রং দেখলে চোখ ফেরানো যায় না, ডিজাইন খুব সুন্দর, এবং সর্বজনীন ক্ষেত্রের জন্য এর মানের কোনও তুলনা হয় না।  
 
অলজি-র সংযোগ প্রচার অভিযান উদযাপন করছে ভারতের বিভিন্ন অঞ্চলের বহুবর্ণ মানসিকতাকে। এই প্রচার উৎসর্গ করা হয়েছে ভারতের মানুষের বিভিন্ন ধরনের কাজ করার মানসিককতাকে #AllRounderSwitch। 
 
ভারতে যাঁরা বিভিন্ন ধরনের কাজ করে থাকেন, তাঁদের জীবনকে সহজ করে তোলার কথা ভেবেই অলজি সুইচ তৈরি করা হয়েছে। সর্বজনীন ক্ষেত্রটি যাতে সুইচ ব্যবহার করার বেশি ভাল এক অভিজ্ঞতা লাভ করতে পারে, তার জন্য এই সুইচের সম্ভারকে সহজ করে তোলা হয়েছে। যেমন, রিমোট কনট্রোল ইউনিট ব্যবহার করে এক জায়গায় বসেই চারটি লাইট ও একটি পাখাকে নিজের আয়ত্তের মধ্যে রাখা যাবে। এই সুবিধাটি স্বাচ্ছন্দ্যকে অন্য এক মাত্রায় নিয়ে যাবে বলে প্রতিশ্রুতি দেয়। কেননা এখানে পাওয়া যাচ্ছে চারটি সুইচ ও একটি পাখার রেগুলেটর। 
এই ধরনের সুইচ তৈরি হওয়ার ব্যাপারে সিইও তথা ম্যানেজিং ডিরেক্টর মি. টনি বারল্যান্ড বললেন, “অলজি হল নতুন ও উচ্চ মানের সুইচ। এগুলিকে তৈরিই করা হয়েছে আজকের ভারতের সেইসব মানুষদের চাহিদা পূরণ করার কথা ভেবে যাঁরা একসঙ্গে অনেকগুলি কাজ করে থাকেন। অলজি এই প্রতিশ্রুতি দিচ্ছে যে, কেউ যখন নিজের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবহার করবেন, তখন তাঁরা অলজি সুইচের জন্য অনেক উন্নত অভিজ্ঞতা লাভ করবেন।”  
 
বিপণন বিভাগের ডিরেক্টর মি. সমীর সক্সেনা বলেন, “লেগ্র্যান্ড ইন্ডিয়া ভারতের ঘরগুলিকে আলোকিত করে আসছে বহু দিন ধরে। এর দীর্ঘ ইতিহাস আছে। তারা ভারতের উপভোক্তাদের চাহিদাকে পূরণ করার জন্য প্রচুর দক্ষতার সঙ্গে কাজ করে থাকে। আমাদের বিশ্বাস, ভারতে যাঁরা আধুনিক, সহজ-সরল, ও একসঙ্গে অনেক কাজ করতে পারার মতো কোনও সমাধানের খোঁজে রয়েছেন, তাঁদের জন্য লেগ্র্যান্ড ইন্ডিয়ার অলজিই হবে সঠিক পছন্দ।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.