Header Ads

বেজায় ক্ষুব্ধ মধ্যস্থতা কমিটির মেম্বার সাধনা রামচন্দ্রন, কড়া হুঁশিয়ারি দিলেন আন্দোলনকারীদের !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
শাহিনবাগে দ্বিতীয় দিন সুপ্রিম কোর্ট গঠিত মধ্যস্থতা কমিটির সদস্য তথা বিশিষ্ট আইনজীবী সঞ্জয় হেগড়ে আর সাধনা রামচন্দ্রন প্রদর্শনকারীদের সাথে কথা বলার জন্য পৌঁছুলেও কোন সমস্যার সমাধান হয়নি। শাহিনবাগের রাস্তা গত ৬৬ দিন ধরে বন্ধ। প্রধান সড়ক খোলার এখনো চেষ্টা জারি আছে, কিন্তু কথা আর এগোচ্ছে না। আইনজীবী সঞ্জয় হেগড়ে বলেন, এই আন্দোলন একটি নিদর্শন হয়ে গেছে। এরই মধ্যে কথা বলার সময় তর্কাতর্কি হওয়ার কারণে সাধনা রামচন্দ্রন রেগে যান। উনি আন্দোলনকারীদের বলেন, শান্তিতে কথা না বললে কাল আর আসব না আমি।

সুপ্রিম কোর্টের আইনজীবী সাধনা বলেন, গতকাল আর আজকে আমরা চেষ্টা করেছি যে এখান থেকে এই বিক্ষোভ প্রদর্শন সরিয়ে নেওয়ার জন্য, কিন্তু তা হচ্ছে না। আমি কাল আর আসব না। এমন জায়গা খুঁজব, যেখানে শান্তিতে কথা বলা যায়। কথা বলার জন্য জনা দশেক মহিলা আসুক আর বাকিরা বাইরে থাকুক। সাধনা আরও বলেন, আপনারা ডেকেছেন আমরা এসেছি। আমাদের অনেক বুঝে শুনে কথা বলার দরকার।
তিনি বলেন, কাল আমি আন্দোলনকারীদের বুঝিয়েছি যে, আপনারা অনেক ইস্যু তুলেছেন, নাগরিক আইন আর এনআরসি সমেত সব ইস্যুই আমরা বুঝেছি। আপনাদেরও বোঝা উচিৎ যে, এই দুটি বিষয় নিয়ে সুপ্রিম কোর্টে কেস চলছে।”
কথাবার্তার সময় সুপ্রিম কোর্টের তরফ থেকে কথা বলতে আসা সাধনা রামচন্দ্রন রেগে যান। শোনা যাচ্ছে যে, সেখানে উপস্থিত এক প্রদর্শনকারী সুপ্রিম কোর্টে দায়ের করা আবেদনকেই ভুল বলে আখ্যা দেন। আর এটা শুনেই সাধনা রেগে যান। উনি রেগে বলেন, এখানে কথা বলার মতো পরিস্থিতি নেই, এরকম হলে আমি আর আসব না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.