Header Ads

কনট প্যালেসে দিল্লি পুলিশ সপ্তাহ পালন...



নয়া ঠাহর প্রতিবেদন, নতুন দিল্লি : প্রতি বছরের মতো এবারও কনট প্যালেসের বিখ্যাত সেন্ট্রেল পার্কে 16 ফেব্রুয়ারি থেকে 22 ফেব্রুয়ারি দিল্লি পুলিশ সপ্তাহ পালন করা হয়। 

সপ্তাহের শেষ দিন শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউ দিল্লি জোনের ডেপুটি কমিশনার অফ পুলিশ ডঃ ইস সিংহল। প্রতি দিনই নানা ধরনের কর্মসূচি তথা বিভিন্ন ধরনের প্রতিযোগিতামুলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সপ্তাহের শেষ দিনের বিশেষ আকর্ষণ ছিল অ্যাডভান্স হেলথ কেয়ার ফাউন্ডেশনের এক মনোরম নৃত্যানুষ্ঠান। বয়:সন্ধি কালে মানসিক চাপের সম্মুখীন হওয়া কিশোর-কিশোরীদের সমস্যাগুলো নৃত্যের মাধ্যমে 

এক অসাধারণ পরিবেশনায় ফুটিয়ে তুলে সংস্থার কিশোরীরা। নৃত্যানুষ্ঠানটি্র পরিচালনায় ছিলেন প্রখ্যাত কত্থক নৃত্যশিল্পী তথা অ্যাডভান্স হেলথ কেয়ার ফাউন্ডেশনের ডিরেক্টর ডঃ শ্রেয়া চট্টোপাধ্যায়। উল্লেখ্য, সংস্থাটি সমগ্ৰ দেশ জুড়ে বয়:সন্ধি কালে কিশোর কিশোরীদের মানসিক চাপ ও হতাশা কাটিয়ে উঠার জন্য বিভিন্ন ধরনের প্রয়াস চালিয়ে আসছে। 

সদ্য বয়:সন্ধিতে পড়া কিশোর কিশোরীদের মানসিক বিকাশের জন্য দেশজুড়ে সম্মেলন ও বিভিন্ন ধরনের অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানান সংস্থার জাতীয় উপদেষ্টা রত্নজ্যোতি দত্ত। এ মাসের প্রথম দিনে উত্তরাখণ্ডের দেরাদুনেও অ্যাডভান্স হেলথ কেয়ার ফাউন্ডেশন এক সম্মেলনের আয়োজন করে়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.